কলাক্ষেত থেকে অটোরিক্সা চালকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার

0
165

নাজমুল হক চৌধুরী, নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর মনোহরদীতে একটি কলাক্ষেত থেকে পঞ্চমণি দাস (৪০) নামে এক ব্যাটারি চালিত অটোরিক্সা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩ ফেব্রুয়ারী) আনুমানিক দুপুর ১২ টার দিকে মনোহরদী উপজেলার দৌলতপুর ইউনিয়নের কিত্তিবাসদী গ্রামের আড়াল রথতলা রাস্তার পাশের একটি কলাক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত পঞ্চমণি দাস একই ইউনিয়নের কোচেরচর গ্রামের মৃত নিরত মনি দাস এর ছেলে। স্থানীয়রা জানান, আজ ১২টার দিকে রথতলা এলাকার রাস্তার পাশে কলাক্ষেত হাত-পা ও মুখ বাধা অবস্থায় একজনের মরদেহ দেখতে পায় স্থানীয়রা পুলিশকে খবর দিলে তার এসে মরদেহ উদ্ধার করে। মরদেহ দেখতে দুপুর থেকেই জনতার ভীড় জমে কলাক্ষেতে।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা ১১ দিকে পঞ্চমণি দাস ব্যাটারি চালিত অটোরিক্সা (বিভাটেক) নিয়ে বাসা থেকে বের হওয়ার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায়নি এমনি রাতে কয়েকবার তার ব্যবহৃত ফোনে কল করা হলেও তাকে পাওয়া যায়নি।

মনোহরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরিদ উদ্দিন জানান, “১২ টার দিকে আমরা খবর পায় কলাক্ষেতে একজনের মরদেহ দেখতে পেয়েছে স্থানীয়রা। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করছি এবং তদন্তের মাধ্যমে জানা যাবে কে কারা এর সাথে জড়িত, অপরাধীদের ধরতে কাজ শুরু করে দিয়েছে পুলিশ”