পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ড. মুমিন, সম্পাদক শোভন

0
158

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ২য় পুনর্মিলনী জবি কেন্দ্রীয় মিলনায়তনে শুক্রবার (২৭ জানুয়ারি) অনুষ্ঠিত হয়।

পদার্থবিজ্ঞান বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান অধ্যাপক ড. নূরে আলম আব্দুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ এবং বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো: শাহজাহান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় পদার্থ বিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশনের দ্বিতীয়বারের মতো রিইউনিয়ন অনুষ্ঠিত হয়। শুক্রবার সকালে বেলুন উড়িয়ে যে অনুষ্ঠানটির শুভ সূচনা হয়েছিল তার শেষ হয়েছিল শিক্ষক, সাবেক শিক্ষার্থী ও বর্তমান শিক্ষার্থীদের সম্মিলিত গান গাওয়ার মধ্য দিয়ে। স্নাতক শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় নিয়ে মজার স্মৃতিচারন সেইসাথে বর্তমান শিক্ষার্থীদের জন্য সুন্দর দিকনির্দেশনা গুলো সত্যি মনোমুগ্ধকর ছিল শিক্ষার্থীদের কাছে।

পদার্থবিজ্ঞান অ্যালামনাই এসোসিয়েশন নবগঠিত কমিটির সভাপতি হয়েছেন ড. আব্দুল্লাহ আল মুমিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন শোভন কুমার কুন্ডু।

নব নির্বাচিত সভাপতি ড. আব্দুল্লাহ আল মুমিন বলেন, সবাইকে একত্রিত রাখার সর্বোচ্চ চেষ্টা করব। সকলের সহযোগিতা কাম্য।

২য় পুনর্মিলনী অনুষ্ঠানে তিন ক্যাটাগরিতে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা দেয়। বিশ্ববিদ্যালয় শিক্ষক, বিসিএস ক্যাডার এবং বৈজ্ঞানিক কর্মকর্তা।

এসময় বিভাগের এলামনাই শিক্ষার্থী সহ অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন এবং বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।