ফরেন অফিস স্পাউসেস এসোসিয়েশন (ফোসা)-এর পিঠা উৎসব অনুষ্ঠিত

0
106

পররাষ্ট্র মন্ত্রণালয়ের কল্যাণমূলক সংগঠন ফরেন অফিস স্পাউসেস এসোসিয়েশন (ফোসা)-এর উদ্যোগে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। (বৃহস্পতিবার) রাজধানীর ইস্কাটন গার্ডেন রোডের পররাষ্ট্র ভবন (পররাষ্ট্রমন্ত্রীর সরকারি বাসভবন) চত্বরে আয়োজিত এ পিঠা উৎসবের উদ্বোধন করেন ফোসা’র প্রধান পৃষ্ঠপোষক ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সহধর্মিণী সেলিনা মোমেন।

পিঠা উৎসবে ফোসা’র পৃষ্ঠপোষক মিজ আয়েশা আখতার (ডালিয়া), ফোসা’র সভাপতি ফাহমিদা জেবিন সোমা, ঢাকাস্থ বিদেশী মিশনসমূহের কূটটনীতিক ও বিশিষ্ট ব্যক্তিদের সহধর্মিণীগণ, ফোসা’র কার্যনির্বাহী কমিটির সদস্য ও ফোসা পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময়ে ফোসা‘র ফান্ড রাইজিং কার্যক্রমের অংশ হিসেবে আমন্ত্রিত অতিথিদের অনেকেই জনকল্যাণে অনুদান প্রদান করেন। বিশেষতঃ মুক্তিযোদ্ধা কূটনীতিক ও প্রাক্তন পররাষ্ট্র সচিব প্রয়াত সৈয়দ মোয়াজ্জেম আলীর সহধর্মিণী তোহফা জামান আলী ফোসা’র কল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য ফোসা’র নির্বাহী কমিটির কাছে ৭০ হাজার টাকার অনুদানের চেক হস্তান্তর করেন। এ অনুদানের জন্য ফোসা’র প্রধান পৃষ্ঠপোষক সেলিনা মোমেন তোহফা জামান আলীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, ফরেন অফিস স্পাউসেস এসোসিয়েশন (ফোসা) পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তাদের স্পাউসদের দ্বারা পরিচালিত একটি অলাভজনক ও কল্যাণমূলক সংগঠন। পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মচারীসহ সাধারণ মানুষের কল্যাণ ও সহায়তায় সংগঠনটি কাজ করে থাকে।