প্রধানমন্ত্রী একজন ধর্মপ্রাণ মুসলমান : স্বরাষ্ট্রমন্ত্রী

0
32

লালমনিরহাট প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী একজন ধর্মপ্রাণ মুসলমান। তিনি তাহাজ্জতের নামাজ পড়ে ঘুমায় এবং ফজরের নামাজ পড়ে ঘুম থেকে উঠে নিরলসভাবে দেশ ও জনগনের কাজ করে যাচ্ছেন। তিনি যতদিন বেঁচে থাকবেন, দেশ আর অন্ধকারে যাবেনা। তিনি জনগনের প্রত্যাশা পূরনে সবকিছু করছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার তিস্তা ব্যারাজ এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‍্যাব-১৩) রংপুরের আয়োজনে অসহায় ও দুস্থদের মাঝে র‌্যাব ফোর্সেস কর্তৃক শীতবস্ত্র বিতরণকালে স্বরাষ্ট্রমন্ত্রী তার বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের আইন শৃংখলা পরিস্থিতি অনেক উন্নত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশে জঙ্গী ও সন্ত্রাস দমনে সফল হয়েছে। দেশের আইন শৃংখলা বাহিনী নিরলসভাবে কাজ করছেন।

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধে যেসব শহীদদের কবর দেশের বাহিরে আছে। তাদের কবর দেশে এনে কবর দেয়ার ইচ্ছে রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার।

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) আয়োজনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, লালমনিরহাট-১ আসনের সংসদ সদস্য মোতাহার হোসেন এমপি, র‍্যাব’র মহাপরিচালক এম খুরশীদ হোসেন, র‌্যাব-১৩, রংপুরের অধিনায়ক আরাফাত ইসলাম, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক টিএম মমিন, জেলা পরিষদ চেয়ারম্যান মতিয়ার রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম প্রমুখ।