শিবপুরে শেখ কামাল আন্ত:স্কুল-মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

0
178

নাজমুল হক চৌধুরী, নরসিংদীঃ নরসিংদী জেলার শিবপুর উপজেলায় অনুষ্ঠিত হল শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান। সোমবার (২৩ জানুয়ারি) সকালে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে শুরু হয় দিনব্যাপি এই অ্যাথলেটিকস প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠান।

শিবপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে ধানুয়াস্থ কলেজ মাঠে আয়োজিত হয় আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাত এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব জহিরুল হক ভূঁইয়া মোহন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ খান, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল, সিনিয়র সহসভাপতি আজিজুর রহমান খান ও আলমগীর মৃধা, মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, আসাদুজ্জামান আসাদ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলতাফ হোসেন, শিবপুর প্রেসক্লাব এর সম্মানিত সভাপতি এস এম খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক, মাসুদ পারভেজ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক খান প্রমূখ সহ শিক্ষক, ছাত্র-ছাত্রী ও গন্যমান্য ব্যাক্তিবর্গ।

প্রধান অতিথি বিজয়ী অ্যাথলেটদের হাতে পুরষ্কার তুলে দেন। তিনি বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে টিকিয়ে রাখার জন্য আওয়ামীলীগ আগামী নির্বাচনে আবারও বিজয়ী করার কথা বলেন। জহিরুল হক ভূইয়া মোহন তার বক্তব্যে বলেন,” খেলা মানুষকে মাদক ও অপরাধ থেকে দুরে রাখে। জননেত্রী শেখ হাসিনার হাত ধরে যে উন্নয়নের ধারা সৃষ্টি হয়েছে, তা অব্যাহত রাখতে আপনাদের উচিৎ আগামী নির্বাচনে আওয়ামীলীগ কে আবারও বিজয়ী করা”।