ফরিদপুরে বাসচাপায় বাবা-মেয়েসহ নিহত ৩

0
243

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় গোপালগঞ্জ থেকে ঢাকাগামী স্টার লাইনের একটি বাসের চাপায় বাবা-মেয়েসহ তিনজন নিহত হয়ওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (২২ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মুনসুরাবাদ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জেলার নগরকান্দা উপজেলার ধর্মদী এলাকার বাকি শেখের ছেলে মাঈন উদ্দিন শেখ (৩৫), তার মেয়ে তাবাসসুম (১০) ও ভাঙ্গা উপজেলার মাঝারদিয়া এলাকার মিরাজ মাতুব্বরের ছেলে সৌরভ মাতুব্বর (১৬)। তারা তিনজনই মোটরসাইকেলের আরোহী ছিলেন।

এ ঘটনার পর এলাকার বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে .বাসে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে ভাঙ্গা থানা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ভাঙ্গা হাইওয়ে থানা সূত্রে এবং নিহতদের স্বজনদের সঙ্গে আলাপ করে জানা গেছে, ভাঙ্গা থেকে একটি মোটরসাইকেলযোগে নিহত ব্যক্তিরা নগরকান্দার দিকে যাচ্ছিল। খুলনা থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে তাদের বহনকারী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) মোঃ. হেলাল উদ্দিন ভূঁইয়া সড়ক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গোপালগঞ্জ থেকে ঢাকাগামী একটি বাস উপজেলার মুনসুরাবাদ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মঈন উদ্দিন ও সৌরভ মাতুব্বর নামে দুজন মারা যান। তাবাসসুম নামে এক শিশুকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে সেও মারা যায়।

তিনি আরও বলেন, ঘটনার পরে স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এবং বাসে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন।