নরসিংদীর বেলাবতে অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার

0
214

নাজমুল হক চৌধুরীঃ বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) রাত আনুমানিক ১১ টার সময় বেলাবো উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা গ্রামের নতুন মোড় এলাকা থেকে আব্দুল মান্নান(৫৫) নামে এক আন্তজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার করেছে পুলিশ। পরে তার নিজ বাড়ি থেকে একনলা বন্দুক ও ২ টি কার্তুজ উদ্ধার করা হয়। গ্রেফতার মান্নান উপজেলার বিন্নাবাইদ ইউনিয়নের ঝালকান্দা গ্রামের চরবাঘবের এলাকার মৃত মোক্তার হোসেনের ছেলে।

শুক্রবার সকালে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বিষয় টি নিশ্চিত করে বলেন, “গ্রেফতার মান্নান আন্তঃজেলার ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নরসিংদী ও কিশোরগঞ্জ জেলার বিভিন্ন থানায় চুরি-ডাকাতিসহ ১৫টির বেশি মামলা রয়েছে। এরমধ্যে বেলাব থানার ছয়টি মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার রাতে বেলাব থানার এসআই নুরুল ইসলামের নেতৃত্বে বিন্নাবাইদ ইউনিয়নের জুহুরিয়া কান্দা নতুন মোড় এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যর ভিত্তিতে তার বাড়ি থেকে একনলা বন্ধুক ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়”।

এঘটনায় বেলাব থানায় গ্রেফতারকৃত ডাকাত আব্দুল মান্নান এর বিরুদ্ধে অস্ত্র মামলা দায়েরে পর তাকে পুলিশ প্রহরায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।