অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ এর নিজস্ব অর্থায়নে এক হাজার শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

0
192

তৌকির আহাম্মেদ হাসু, স্টাফ রিপোর্টার: জামালপুরের সরিষাবাড়ীতে উপজেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের নবগঠিত কমিটির পরিচিতি সভা এবং হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।আজ শুক্রবার বিকেলে উপজেলা শিল্পকলা একাডেমি হলরুমে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের উদ্যোগে অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ এর নিজস্ব অর্থায়নে এক হাজার হতদরিদ্র শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহ্বায়ক এবং উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল কালাম আজাদ বিএসসির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য এবং তেঁজগাও থানা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আবদুর রশীদ। প্রধান বক্তা ছিলেন পৌরসভার মেয়র মনির উদ্দিন।

আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি মোস্তাফিজুর রহমান শাহজাদা,সাবেক যুগ্ম সম্পাদক আব্দুল গণি,সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, সরিষাবাড়ী অনার্স কলেজের অধ্যক্ষ ছরোয়ার জাহান, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন, এডভোকেট শহিদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল-আমিন হোসাইন শিবলু প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সদস্য সচিব জয়নাল আবেদীন বাবলু।