বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ফরিদপুরে দশ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ

0
265

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের পক্ষ থেকে দশ হাজার মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার(২০ জানুয়ারী) সকালে জেলার নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কদমতলীর চেয়ারম্যান বাড়ি কম্বল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মিয়া।

কম্বল বিতরণ কালে বসুন্ধরা গ্রুপের চীফ অপারেটিং অফিসার মো. রাজিব সামাদ ও জিএম সাপ্লাই চেইন মো. ইউনুস খাঁন এবং তালমা ইউপি চেয়ারম্যান মো. কামাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কম্বল নিতে আসা আসিরুন নামে একজন জানান, এই কম্বল খ্যান পেয়ে খুব উপকার হইল বাবা। কয়দিন ধরে হাত-পা শীতে অবশ্ হয়ে আসতেছিল। এখন এই কম্বল খান পেয়ে শান্তিতে ঘুমাতে পারবো। যারা আমাকে কম্বল দিছে আল্লাহ তাকে যুগ যুগ ধরে বেঁচে থাক।

কবির নামে একজন জানান, এবারের শীতে আমাদের খুবই কষ্ট হচ্ছিল। বসুন্ধরা গ্রুপের এই কম্বল খান পেয়ে আমাদের খুব উপকার হলো। আমরা দোয়া করি বসুন্ধরা গ্রুপ এরকম ভাবে সব সময় মানুষের পাশে এসে দাঁড়ায়।

পরিচালক এ্যাড. জামাল হোসেন মিয়া জানান, বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের সহযোগীতায় নগরকান্দা, সালথা ও কৃষ্ণপুরের ১০ হাজার কম্বল বিতরণ করা হচ্ছে। এরপরও প্রয়োজন হলে কম্বল দেয়া হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য বসুন্ধরা গ্রুপ করোনাকালে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। এখন শীতার্তদের মাঝে কম্বল দিচ্ছে সারাদেশ ব্যাপী। এতে দরিদ্র মানুষ উপকৃত হচ্ছে।