বান্দরবানে শেখ কামাল যুব গেমস এর চট্টগ্রামের বিভাগীয় কারাতে প্রতিযোগিতা শুরু

0
200

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: শেখ কামাল বাংলাদেশ দ্বিতীয় যুব গেমস এর চট্টগ্রামের বিভাগীয় কারাতে প্রতিযোগিতা বান্দরবানে অনুষ্ঠিত হয়েছে।এই প্রতিযোগিতায় চট্টগ্রামের আটটি জেলার দু’শ প্রতিযোগী অংশগ্রহণ করেছে।

আজ ২০ জানুয়ারি শুক্রবার সকালে বান্দরবান শহরের হিল ভিউ কনভেনশন হলে প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক‍্যশৈহ্লা, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন সেন্টু, যুগ্ম সম্পাদক নয়না চৌধুরী ও তুলুস সামস্।

এছাড়া কারাতে ফেডারেশন ও বান্দরবান জেলা ক্রিড়া সংস্থার অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় কাতা ও কমিতে দুটি ইভেন্টে নারী ও পুরুষ খেলোয়াড় অংশগ্রহণ করে। নারী একক কাতায় গোল্ড মেডেল জিতেছেন বান্দরবানের রুইতং ম্রো, দ্বিতীয় স্থান অধিকার করে সিলভার জিতেছেন বান্দরবানের শুইনাই প্রু মারমা, তৃতীয় স্থান হয়ে ব্রোঞ্জ জিতেছেন চট্টগ্রামের প্রগতা চাকমা ও তারিফা।

পুরুষ একক কাতায় গোল মেডেল জিতেছেন বান্দরবানের সিংকিউ মারমা, সিলভার জিতেছেন নোয়াখালীর মহরম আলী ও ব্রোঞ্জ জিতেছেন বান্দরবানের রেংহিন ম্রো ও চট্টগ্রামের জারিফা।

বিকেলে এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রামের বিভাগীয় কমিশনার ড. মোঃ আমিনুর রহমান।