বান্দরবানে পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরন

0
198

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। আজ ১৯ জানুয়ারি বৃহস্পতিবার বিকালে বান্দরবন সদর থানায় (পুনাক) এর আয়োজনে জেলা পুলিশের সহযোগিতায় বান্দরবানে দু:স্থ, গরীব ও শীতার্ত মানুষের মাঝে এসব শীতবস্ত্র বিতরন করা হয়।

পুলিশ নারী কল্যান সমিতির সভানেত্রী সোহানা তারিক এর সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলার পুলিশ সুপার তারিকুল ইসলাম ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ শাহ আলম, অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন মোহাম্মদ জাহাঙ্গীর । অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোঃ সালাউদ্দিন ।

এ সময় অন্যান্যের মধ্যে আরও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান থানার অফিসার্স ইনচার্জ ওসি মোঃ: শহীদ , পুলিশের সকল কর্মকর্তা ,সদস্য সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

অনুষ্ঠানে অতিথিরা বলেন মানব সেবায় বাংলাদেশ পুলিশ সর্বদা কাজ করে যাচ্ছে । তার সাথে সাথে মানবতার সেবায় সম্পৃক্ত হয়েছে পুলিশ নারী কল্যাণ সমিতি ,যারা সমাজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহণ করে থাকে।

তারই ধারাবাহিকতায় আজ বান্দরবান জেলায় ১০০ শত অসহায় দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি।

ভবিষ্যতে দেশের আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি বাংলাদেশ পুলিশ সংস্থা এ সকল সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে বাংলাদেশের প্রতিটা আত্মসামাজিক উন্নয়নে সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।

তাই আত্ম মানবতার সেবায় প্রতিটি মানুষকে এভাবে এগিয়ে আসার জন্য বান্দরবান জেলা পুলিশের পক্ষ থেকে সকলের প্রতি আন্তরিক আহ্বান জানানো হয়।