চতুর্থবারের মতো বিয়ে করছেন রোনালদো

0
132

চতুর্থবারের মতো বিয়ে করছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো নাজারিও। রোনালদোর সঙ্গে জুটি বাঁধার বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন রোনালদোর প্রেমিকা।

ব্রাজিলিয়ান মডেল সেলিনা লকস ইনস্টাগ্রামে রোনালদোর সঙ্গে ছবি দিয়ে ক্যাপশনে লিখেন, ‘তোমাকে ভালোবাসবো চিরদিন। হ্যাঁ, আমি রাজি। সেই পোস্টে ব্রাজিলিয়ান কিংবদন্তি মন্তব্য করেছেন, ‘আমিও তোমাকে ভালোবাসি।’

৪৬ বছর বয়সী রোনালদো এর আগে তিনটি বিয়ে করেছিলেন। তার আছে চারটি সন্তান। চার সন্তান- রোনাল্ড, অ্যালেক্স, মারিয়া সোফিয়া ও মারিয়া এলিসকে মেনে নিয়েই এই মহাতারকার সঙ্গে ঘর বাঁধতে রাজি সেলিনা। আট বছর যার প্রেমিকা হয়েছিলেন, অন্য কিছু যে খুব একটা গুরুত্ব রাখবে না, এটিই তো স্বাভাবিক।

রোনালদো নাজারিও প্রথম সম্পর্কে জড়ান ১৯৯৭ সালে ব্রাজিলিয়ান মডেল সুজানা ওয়ের্নারের সঙ্গে। ১৯৯৯ সাল পর্যন্ত একই ছাদের নিচে বাস করেছেন দু’জন। তারা অবশ্য বিয়ে করেননি। ১৯৯৯’তে বিচ্ছেদের বছরই রোনালদো বিয়ে করেন ব্রাজিলিয়ান ফুটবলার মিলান ডমিনগুয়েজকে। সেই সংসার টিকেছিলো চার বছর।

২০০৫ সালে ব্রাজিলিয়ান মডেল ও ভিজে ড্যানিয়েল সিকারেল্লিকে বিয়ে করেন রোনালদো। সেই ঘর মাত্র তিন মাসের মাথায় ভেঙে যায়। সর্বশেষ মারিয়া বিয়েট্রিচকে বিয়ে করেন রোনালদো।

সম্পর্কের সুতোর রোনালদোকে দীর্ঘদিন ধরে বেঁধে রাখতে পেরেছেন সেলিনা। দেখার বিষয় পরিণয় থেকে প্রণয়তে গড়ানো সম্পর্কে কতোদিন অটুট থাকেন ফুটবলের এই মহাতারকা।