হাতীবান্ধায় ইউপি সদস্যের নিজ উদ্যোগে কম্বল বিতরণ

0
651

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়ন পরিষদের সদস্য (৬ নং ওর্য়াড) আশরাফুজ্জামান আশরাফ নিজস্ব অর্থায়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করেছেন।

মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা ১১ টার দিকে নওদাবাস ইউনিয়নের কাশেমপুর গ্রামে তার নিজ বাড়িতে এই শীত বস্ত্র বিতরণ করেন তিনি। এ সময় ওই ওর্য়াডের অসহায় ও দরিদ্র তিন শতাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। একজন ইউপি সদস্য হয়ে নিজ উদ্যোগে শীতার্ত পরিবারের পাশে দাঁড়িয়ে স্থানীয়দের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, ওই ওর্য়াডের সাবেক ইউপি সদস্য কাশেম আলী, ৭ নং ওর্য়াডের সদস্য শশী মোহন, দক্ষিণ সোনাতলি দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষক ওহায়েদুর রহমানসহ স্থানীয় ব্যক্তিবর্গ

ইউপি সদস্য আশরাফুজ্জামান আশরাফ বলেন, ইউনিয়ন পরিষদ থেকে মাত্র ১০টি কম্বল পেয়েছি। যা আমার ওর্য়াডের দরিদ্র পরিবারের সবাইকে দেয়া সম্ভব না। তাই নিজ উদ্যোগে আমি তিনশত কম্বল কিনে তাঁদের মাঝে দিয়েছি।

তিনি আরও বলেন, সমাজের প্রতিটি মানুষেরই সামাজিক দায়বদ্ধতা আছে। আমি মনে করি সেই দায়বদ্ধতা থেকে সবাইকে শীতার্তদের পাশে এগিয়ে আসা দরকার। শীতকালে এই বিতরণ অব্যাহত থাকবে ইনশাআল্লাহ্।