নাগরপুরে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
203

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বুধবার (৪ জানুয়ারী) সকালে টাঙ্গাইল-৬ (নাগরপুর- দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটুর কার্যালয়ের সামনে দলীয় পতাকা ও জাতীয় পতাকা এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক প্রদানের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর শুভ সূচনা করে উপজেলা ছাত্রলীগ। এরপর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আজিম হোসেন রতন ও সাম্পাদক মো. সজিব মিয়ার নেতৃত্বে এক বিশাল র‌্যালী বের হয়ে সদর বাজারের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে নেতাকর্মী নিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এ সময় র‌্যালীতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, সাবেক জিএস মো. জাহিদুল ইসলাম জাহিদ, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. জাকির হোসেন তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক মো. ফারুক হোসেন, নাগরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আনিসুজ্জামান তুহিন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তারিফুল ইসলাম, গয়হাটা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাজিব আহম্মেদ রাজু প্রমূখ। এ সময় উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ।