ফরিদপুরে গোডাউনের তালা ও সিসি ক্যামেরা ভেঙে সয়াবিন তেল চুরি

0
194

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি:ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় তেলের গোডাউনের সাটারের তালা ও সিসি ক্যামেরা ভেঙে সয়াবিন তেল চুরির ঘটনা ঘটেছে।

রবিবার (১ জানুয়ারি) দিবাগত রাতে চরবদ্রাসন বাজারের রনজিৎের মোড় নামক এলাকায় এ ঘটনা ঘটে।

সাংবাদিকদের গোডাউনের মালিক রহমত দেওয়ান (৫০) জানান, গত রবিবার রাত ৮ দিকে রনজিতের মোড়ে আমার গোডাউন তালা দিয়ে আমি ও আমার দোকানের কর্মচারীরা চলে আসি। আজ সোমবার সকালে গোডাউনে এসে গোডাউনের সাটারের তালা/কয়রা ভাঙা দেখতে পাই। পরে গোডাউনের ভেতরে ঢুকে গোডাউনের মালামাল এলোমেলো দেখতে পাই। এ সময় গোডাউনে রাখা রুপচাঁদা কোম্পানির ৫ লিটারের পঞ্চান্ন কার্টুন সয়াবিন তেলের বোতল নেই দেখতে পাই। এই তেলের বর্তমান বাজার মূল্য আনুমানিক ২ লাখ টাকা বলে তিনি জানান।

চুরির সময় চোরেরা গোডাউনের নিরাপত্তার জন্য লাগানো বাইরে এবং ভেতরের সিসি ক্যামেরা ভেঙ্গে গোডাউনের আশেপাশে ফেলে রেখে যায় ।তিনি আরো বলেন, গোডাউনে এতো টাকার মালামাল চুরির ঘটনায় আমি ব্যবসায়ীকভাবে ভিষনভাবে ক্ষতিগ্রস্ত ও সর্বশান্ত হয়ে পড়েছি ।গোডাউন থেকে গত দেড়ঁ মাস আগেও একই কায়দায় কয়েক লাখ টাকার সয়াবিন তেল ও সিসি ক্যামেরা চুরি হয়েছে বলে তিনি জানান।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত অফিসার (ওসি) মিন্টু মন্ডল জানান, গোডাউনে চুরির ঘটনাটি জেনেছি এবং সঙ্গে সঙ্গে ঘটনাস্থল পরিদর্শন করেছি। এঘটনায় তদন্ত করে জড়িতদের আটকের বিষয়ে কার্যকরী পদক্ষেপ বলে এই কর্মকর্তা জানান।