সরিষাবাড়ীতে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

0
194

তৌকির আহাম্মেদ হাসু, স্টাফ রিপোর্টার: শান্তির জন্য পরিবর্তন,পরিবর্তনের জন্য জাতীয় পাটি এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় সংসদের প্রধান বিরোধী দল জাতীয় পার্টির(জাপা)৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।আজ রোববার সকাল ১০ টায় পৌর সভার শিমলা বাজারস্থ উপজেলা জাতীয় পার্টির কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে নানা কর্মসুচীর মধ্যে দিয়ে দিবসটি পালিত হয়েছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ১৪১ জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ সভাপতিত্ব করেন।

এ সময় বক্তব্য রাখেন,সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ,উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, জাতীয় পার্টি সরিষাবাড়ী পৌর শাখার আহবায়ক আলহাজ্ব মোঃ আসাদুল্লাহ,সদস্য সচিব সাব্বির হোসেন সেলিম, পৌর শাখার ২ নং ওয়ার্ডের সভাপতি মোঃ আসাদুল্লাহ পোগলদিঘা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ডাঃ আব্দুল জলিল,যমুনা সারকারখানা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি মহি উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন- উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি আব্দুল কাদের।এ সময় জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পরে জাতীয় পার্টি পৌর শাখার ২ নং ওয়ার্ডের ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে মোঃ আসাদুল্লাহ কে সভাপতি এবং ফজলুল হক কে সাধারণ সম্পাদক করে উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার এর যৌথ স্বাক্ষরে একটি ওয়ার্ড কমিটি ঘোষনা করা হয়েছে।