হাসিনা সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাতের মাথা নষ্ট: আনিছুর রহমান

0
268

তৌকির আহাম্মেদ হাসু:  বঙ্গবন্ধুর কন‍্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন দেখে বিএনপি-জামাতের মাথা নষ্ট হয়েছে। তারা জঙ্গী-সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতি শুরু করেছে। এটা কোন ক্রমেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর চেতনার আওয়ামীলীগ নেতা-কর্মীরা নেবে না বলে হুশিয়ারী উচ্চারন করে বলেন আমরা সজাগ রয়েছি বিএনপি-জামাত, জঙ্গী-সন্ত্রাসী কর্মকান্ড করলে এর সমুচিত জবাব দেয়া হবে-কথাগুলো বললেন- আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসনের নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী যুবলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সাবেক সদস্য উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও স্বর্ণপদক প্রাপ্ত ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান এলিন।

জামালপুরের সরিষাবাড়ীতে কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দ্যেগে বিএনপি-জামাত, জঙ্গী-সন্ত্রাস ও নৈরাজ্য এবং অপরাজনিতীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে উপজেলার কামরাবাদ ইউনিয়নের শুয়াকৈর ব্রীজপাড়ে প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান মির্জাল সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কামরাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সালাম জিএস, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মঞ্জুরুল ইসলাম বিদ্যুৎ প্রমুখ।

আলোচনা সভাটি পরিচালনা করেন- কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম শাহীন। এতে দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।