ফরিদপুর প্রেসক্লাবের নির্বাচনে সভাপতি হাবিবুর ,সম্পাদক কামরুজ্জামান

0
153

নাজমুল হাসান নিরব,ফরিদপুর প্রতিনিধি: ঐতিহ্যবাহী ফরিদপুর প্রেস ক্লাবে ২০২২- ২০২৩ নির্বাচনে সভাপতি পদে দৈনিক ভোরের রানারের সম্পাদক হাবীবুর রহমান হাবিব,সাধারন সম্পাদক পদে এটিএন নিউজ এর কামরুজ্জামান সোহেল নির্বাচিত হয়েছেন।

আজ বুধবার সকাল ৯ টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে। নির্বাচনে মোট ১৮ টি পদে ২টি প্যানেলে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করছেন প্রধান নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম মনির। সহকারী নির্বাচন কমিশনার সেবানন্দ বিশ্বাস ও এম এ সালাম। দুপুর তিনটার দিকে ভোট গণনা শুরু হয়।

সন্ধা ৬ টার দিকে নির্বাচনের ফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার শফিকুল ইসলাম মনির।এতে সভাপতি হাবিবুর রহমান হাবিব ,সাধারন সম্পাদক কামরুজ্জামান সোহেল ,সহ সভাপতি তিনজন যথাক্রমে এন টিভির সঞ্জিব দাস , মহুয়ারা সপ্না ,সিএন এন বাংলার মাহাবুব হাসান পিয়াল নির্বাচিত হন।

এছাড়া,সহ সাধারন সম্পাদক পদে যমুনা টিভির তরিকুল ইসলাম হিমেল,অর্থ সম্পাদক শাহাদাৎ হোসেন তিতু,দপ্তর সম্পাদক আনোয়ার জাহিদ,প্রচার ওপ্রকাশনা সম্পাদক আনন্দ টিভির এস এম মনিরুজ্জামান,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুল ইসলাম,তথ্য প্রযুক্তি ও পাঠাগার সম্পাদক মুইজ্জুর রহমান রবি,ক্রিয়া সম্পাদক শ্রাবন হাসান,কার্যনির্বাহী সদস্য যথাক্রমে এস এম রাইসুল ইসলাম,জুবায়ের জাকির,নুরুল ইসলাম আনজু,মো: সিরাজুল ইসলাম,সেলিম মোল্যা,রুহুল আমিন নির্বাচিত হন।

প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ বেতারের ফরিদপুর প্রতিনিধি শফিকুল ইসলাম মনির নির্বাচনের ফলাফল আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করে জানান,নির্বাচন সুষ্ঠ ও সুন্দর হয়েছে।নির্বাচিত সদস্যদের জন্য শুভকামনা রইল।