কার্পেটিং রাস্তার কাজের শুভ উদ্বোধন 

0
212

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি- বিরামপুর পৌরসভার উদ্যোগে ৯নং ওয়ার্ডের ভবানীপুর কালামের বাড়ি থেকে ভবানীপুর মন্ডলপাড়া নিজাম এর বাড়ি পর্যন্ত কার্পেটিং রাস্তার কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে।

১৪ই ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় ৯ নং ওয়ার্ডের ভবানীপুর গ্রামের ৯০০ মিটার কার্পেটিং রাস্তার কাজের উদ্বোধন করেন,পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী।

এই কার্পেটিং  রাস্তা নির্মাণ কাজটি শেষ হলে পৌর এলাকার ভবানীপুর গ্রামের সকল মানুষের দীর্ঘদিনের যাতায়াত ব্যবস্থার যে সমস্যা ছিলো তা সমাধান হবে বলে জানান এলাকাবাসী।

উদ্ধোধনকালে প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল (বকুল), ৭ ৮.৯ সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজনীন আক্তার, উপ-সহকারী প্রকৌশলী বিপাশা রায়, ,বিশিষ্ট ব্যবসায়ীদ্বয় মনসুর আলী মন্ডল,আব্দুর রাজ্জাক,আলমগীর কবির, কার্য্যসহকারী মনিরুজ্জামান, এলাকার সুধীজন,গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

জানতে চাইলে পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন-পৌরসভা প্রতিষ্ঠার লগ্ন থেকে এত বছর পর এই এলাকার মানুষের এবার দুঃখ লাঘব হতে চলেছে,মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কল্যাণে। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে গ্রাম হবে শহর এবং উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে দেশ, এগিয়ে যাবো আমরা বিরামপুরবাসী।