টাঙ্গাইল জেলার সেরা ডিএসবি অফিসার গোপালপুরের ছলিম উদ্দিন

0
357

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলে সেরা অফিসার নির্বাচিত হলেন গোপালপুর থানায় কর্মরত পুলিশের জেলা বিশেষ শাখার (ডিএসবি) উপ-পরিদর্শক (নিঃ) মোঃ ছলিম উদ্দিন। গত সোমবার সকালে জেলা পুলিশ লাইনের মাসিক কল্যাণ সভায় নভেম্বর মাসে পেশাগত দায়িত্ব পালনে অনন্য ভূমিকা রাখায় প্রথম স্থান অধিকারী ডিএসবি অফিসার নির্বাচিত হওয়ায় টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার তাকে অভিনন্দন ও সম্মাননা স্মারক প্রদান করেন। এ সময় জেলা ও বিভিন্ন থানা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ডিএসবি’র উপ-পরিদর্শক (এসআই) মোঃ ছলিম উদ্দিন পেশাগত কাজে কৃতিত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক ও গোয়েন্দা তথ্য প্রদানে বিশেষ অবদান রেখেছেন।

এ বিষয়ে তিনি জানান, পুলিশ সুপারের নিকট থেকে পুরস্কার পেয়ে আমি অত্যন্ত আনন্দিত ও গর্বিত। ভবিষ্যতে নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে এ সম্মাননা আমাকে উৎসাহিত করবে। যে মানদÐে আমাকে পুরস্কৃত করা হলো তাতে আমার কর্মক্ষেত্রে ও সাধারণ মানুষের দুয়ারে আইনি সেবা পৌঁছে দেওয়ার দায়বদ্ধতা বেড়ে গেল। এজন্য জেলা পুলিশ কর্তৃপক্ষকে ধন্যবাদ ও মহান আল্লাহর কাছে বিশেষ শুকরিয়া জানাই।