নাটোরে নিখোঁজের ১৪ দিন পর অর্ধগলিত মরদেহ উদ্ধার

0
327

জেলা প্রতিনিধি, নাটোরঃ নিখোঁজের ১৪ দিন পর নাটোরের নলডাঙ্গায় আখের জমি থেকে রেজাউল করিম নামে এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলার মির্জাপুর দিঘা গ্রামের আখের জমিতে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত রেজাউল করিম নশরতপুর (কৃষ্ণপুর) গ্রামের মিজানুর রহমানের ছেলে এবং পেশায় তিনি ছিলেন সাইকেল মেকার। নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, গত ২১ নভেম্বর রেজাউল বাড়ী থেকে বের হয়ে বাজারে তার দোকানে যায়। এরপর সে রাতে বাড়ী না ফিরলে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুজি শুরু করে পরিবারের সদস্যরা। কিন্তু ওই রাতে রেজাউলকে আর খুজে পাওয়া যায়নি। এরপর বিষয়টি পুলিশকে জানায় পরিবারের সদস্যরা।

এদিকে দুই সপ্তাহ পর সকালে আখের জমির মধ্যে মুখ গুজে পড়ে থাকা অর্ধগলিত অবস্থায় মরদেহ পাওয়ার পর মরদেহটি নিখোঁজ রেজাউলের বলে শনাক্ত করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধারের পর সুরৎহাল প্রতিবেদন করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। তবে প্রাথমিকভাবে পুলিশ কিছুই বলতে পারেনি।