রাজধানী

হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধারে সক্রিয় মোহাম্মদপুর থানা পুলিশ

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ ডিজিটাল বাংলাদেশে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করে প্রতিনিয়ত জন-সাধারণের মুখে হাসি ফোটানোর চেষ্টা অব্যহত রাখছে মোহাম্মদপুর থানা পুলিশ।আর জন-সাধারণের মুখে হাসি ফোটানোর কাজটি যার নেতৃত্বে হচ্ছে তিনি হচ্ছেন ঝিনাইদহ জেলার কৃতি সন্তান রাজধানীর মোহাম্মদপুর থানায় জনপ্রিয় অফিসার ইনচার্জ গনেশ গোপাল বিশ্বাস।

ডা এবিএম শাকিল গনি, পপুলার হসপিটাল, ঢাকা গত ১৪ জানুয়ারি ২০১৯ ইং তারিখে SAMSUNG Galaxy S9 Plus মডেলের মোবাইল ফোন তাজমহল রোড থেকে ছিনতাই হওয়া সংক্রান্তে মোহাম্মদপুর থানায় সাধারন ডায়েরি করেন।

অফিসার ইনচার্জ গনেশ গোপাল বিশ্বাস এর সার্বিক তত্ত্বাবধান ও নির্দেশনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে মোহাম্মদপুর থানার জনপ্রিয় এএসআই জনাব মোঃ রুহুল আমিন এর আপ্রাণ চেষ্টায় হারানো মোবাইল ফোনটি উদ্ধার করে আজ ৬ ফেব্রুয়ারী ২০১৯ রোজ বুধবার মোবাইলের প্রকৃত মালিক ডা এবিএম শাকিল গনি কে বুঝিয়ে দেন।

মোহাম্মদপুর থানার এএসআই জনাব মোঃ রুহুল আমিন প্রতিনিয়ত ছিনতাই বা হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে জনগণের মুখে হাঁসি ফুটিয়ে যাচ্ছে। এ ব্যাপারে এএসআই মোঃ রুহুল আমিন প্রভাতের ডাক পত্রিকাকে জানান আল্লাহ আমকে যতদিন বাঁচিয়ে রাখবেন আমি মানুষের সেবায় তথদিন কাজ করে যাবো।

মোহাম্মদপুর থানা পুলিশ যার নেতৃত্বের মাধ্যমে প্রশংসিত হচ্ছেন, তিনি হচ্ছেন জনপ্রিয় অফিসার ইনচার্জ গনেশ গোপাল বিশ্বাস। তিনি মোহাম্মদপুর  থানায় যোগদানের পর থেকেই তাঁর কাজের সাফল্য ধারাবাহিকতা-সাফল্য স্বাক্ষী হয়ে থাকবে মোহাম্মদপুর থানার ইতিহাসে। ইতিমধ্যে তিনি সাধারাণ মানুষের পাশাপাশি মন জয় করে নিয়েছেন অভিভাবক মহলেরও। পুলিশের কাজে সেখানকার কেউ এখন আর ভয় পায় না। বরং পুলিশকে বন্ধু ভাবতে শুরু করেছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.