ঘাটাইলে সিঁধ কেটে তিন বাড়িতে চুরি

0
214

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইলে চেতনানাশক ঔষধ দিয়ে একই গ্রামের তিন বাড়িতে সিঁধ কেটে চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার (২৫ নভেম্বর) রাতে উপজেলার সাগরদীঘি ইউনিয়নের হাতিমাড়া গ্রামে এ চুরির ঘটনা ঘটে। সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার রাতে সাগরদিঘী ইউনিয়নের হাতিমাড়া পশ্চিমপাড়া গ্রামের নজরুল ইসলাম, আবু হানিফ এবং হবিবুর মিয়ার বাড়িত থেকে সিঁধ কেটে চুরির ঘটনা ঘটে।

চোরের দল নজরুল ইসলামের বাড়ি থেকে একটি স্বণের চেইন, একটি মোবাইল ও নগদ ৩০ হাজার টাকা , আবু হানিফ ও হবিবুরের বাড়ি থেকে দুটি স্বর্ণের চেইন, নুপুর ও নগদ ২০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।

চুরি যাওয়া পরিবারের সদস্যদের দাবী তাদের পরিবাররের সদস্যদের সবাই শুক্রবার দুপুর থেকেই মাথা ঝিমঝিম ভার অনুভব করছিলেন। ওই পরিবারের সব সদস্য রাতে গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। তাদের ধারনা চোরের দল খাবার অথবা টিউবওয়েলের পানির সাথে চেতনানাশক ঔষধ মিশিয়ে রেখেছিল অথবা ঘরের মাধ্যে চেতনানাশক ঔষধ ছিটিয়ে রেখেছিল। চুরি যাওয়া ওই তিন পরিবারের ৬ সদস্য অসুস্থ হয়ে পড়লে তাদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য মোকাম্মেল হোসেন বলেন, একরাতে তিন বাড়িতে চুরির ঘটনা সঠিক। মাঝেমধ্যেই এমন চুরির ঘটনা ঘঠছে। তবে চেতনানাশক ঔষধ দিয়ে এভাবে চুরির ঘটনা আগে কখনো ঘটেনি।

সাগরদীঘি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ দুলাল আকন্দ বলেন, সিঁধ কেটে চুরির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখছি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।