বার্সেলোনার জার্সিতে রণবীর-আলিয়ার মেয়ের নাম!

0
121

বলিউডের প্রভাবশালী কাপুর পরিবারের সন্তান বলে কথা। তার ওপর বাবা-মা এই সময়ের অন্যতম সফল তারকা। সুতরাং তাকে ঘিরে ব্যতিক্রম আয়োজন হবে, এটাই যেন স্বাভাবিক। বলা হচ্ছে, রণবীর কাপুর ও আলিয়া ভাটের কন্যার কথা। কিছুদিন আগেই এ দম্পতির কোল আলো করে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। এবার তার নাম প্রকাশ করেছেন তারা। তা হলো- রাহা।

শুক্রবার (২৫ নভেম্বর) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট দিয়ে নামটি জানিয়েছেন আলিয়া ভাট। তবে আয়োজনে ভিন্নতা দেখা গেছে। কারণ যে ছবি তিনি পোস্ট করেছেন, সেখানে তিনি বা রণবীর কিংবা তাদের কন্যা, কাউকেই স্পষ্ট দেখা যাচ্ছে না। বরং ক্যামেরার ফোকাস দেয়ালে ঝুলে থাকা একটি জার্সিতে।

জার্সিটি ফুটবল বিশ্বের জনপ্রিয় ক্লাব বার্সেলোনার। এই ক্লাবের একনিষ্ঠ ভক্ত রণবীর। লিওনেল মেসিকেও ভীষণ ভালোবাসেন অভিনেতা। সেজন্য নিজের মেয়ের নাম প্রকাশের জন্য প্রিয় দলের জার্সিকেই যুতসই মনে করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ তারকা।

রণবীর-আলিয়ার মেয়ের নামটি রেখেছেন রণবীরের মা নীতু কাপুর। এই নামের বেশ কিছু অর্থ রয়েছে বলে জানালেন আলিয়া। নামটির মূল অর্থ স্বর্গীয় পথ। এছাড়া স্বহালি ভাষায় এর অর্থ আনন্দ, সংস্কৃতে বংশ, বাংলায় বিশ্রাম ও স্বাচ্ছন্দ্য, আরবিতে শান্তি। এই নামের আরও অর্থ হলো সুখ ও স্বাধীনতা।

আলিয়ার ভাষ্য, ‘যখন ওকে প্রথম স্পর্শ করেছিলাম, তখনই এই নামের সবগুলো অর্থ আমরা অনুভব করেছি। ধন্যবাদ রাহা, আমাদের পরিবারে জীবন নিয়ে আসার জন্য। মনে হচ্ছে, আমাদের জীবন মাত্র শুরু হলো।’

এদিকে রণবীর-আলিয়ার মেয়ের নাম শুনে অনেক তারকাই উচ্ছ্বাস প্রকাশ করেছেন, আশীর্বাদ জানিয়েছেন। এই তালিকায় আছেন প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং, আনুশকা শর্মা, সোনাক্ষী সিনহা, জয়া আখতার, সনি রাজদান, দিয়া মির্জাসহ আরও অনেকে।

উল্লেখ্য, কয়েক বছর প্রেমের পর গত ১৪ এপ্রিল জমকালো আয়োজনে বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। গেলো ৬ নভেম্বর তারা বাবা-মা হয়েছেন।

সূত্র: হিন্দুস্তান টাইমস