আর্জেন্টিনা এবার চ্যাম্পিয়ন হবে: ইমন

0
51

শুরু হয়ে গেছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’ ফুটবল বিশ্বকাপ।বিশ্ব এখন কাঁপছে ফুটবল বিশ্বকাপ জ্বরে। সুদূর কাতারে অনুষ্ঠেয় ফুটবল বিশ্বকাপ নিয়ে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা– সবার মাঝে এখন উত্তেজনা। সবার মুখে মুখে প্রশ্ন কেবল একটাই: ‘ব্রাজিল নাকি আর্জেন্টিনা!’

এবার নিজের প্রিয় দল নিয়ে অনুভূতির কথা জানালেন অভিনেতা ইমন। তার মতে যারা ফুটবল খেলা বোঝে তারা অবশ্যই আর্জেন্টিনার সমর্থক।

নীল সাদাদের নিয়ে ইমন আরও বলেন, ‘আর্জেন্টিনার খেলোয়াড়দের একটা ছন্দ আছে। যা আমার কাছে ভালো আগে। বিশেষ করে মেসির খেলা আমার ভালো লাগে। তার দৌড়, তার স্টাইল, সবাইকে কাটিয়ে গোলকিপারের জালে বল পাঠানো। এসব দেখে বিমোহিত হয়ে যাই, যা অন্য দলকে দেখলে পাই না। আশা আছে সব দলের খেলা দেখার। বিশেষ করে বিশেষ বিশেষ দলের খেলা। তবে কোনো দলের নাম বলতে চাই না। আশা করছি আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে এবার বিশ্বকাপ নিয়ে যাবে।’

ইমনের অভিনীত নতুন ছবি ‘কাগজ’ আগামী ২৩ ডিসেম্বর মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। সিনেমায় ইমন ছাড়াও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শশী আফরোজা, মুন, আশরাফ কবির, ফারহান খান রিও, যুবরাজসহ আরও অনেকে।

উল্লেখ্য, বিশ্বকাপ মিশনে নিজেদের প্রথম ম্যাচে সৌদির বিপক্ষে ২-১ গোল ব্যবধানে হেরে গেছে আর্জেন্টিনা। সেই সঙ্গে দলটির বিশ্বকাপ শিরোপার স্বপ্নও কিছুটা ধাক্কা খেল।