বশেমুরকৃবি-কে হারিয়ে শেষ ষোলোতে পবিপ্রবি

0
230

বশেমুরকৃবি কে ৩-১ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলো নিশ্চিত করলো পবিপ্রবি।

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিকাল ৩ টায় গ্রুপ পর্বে মুখোমুখি হয় স্বাগতিক পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়।

শুরু থেকেই দুর্দান্ত ও আক্রমণাত্মকবাবে খেলতে শুরু করে পবিপ্রবি । প্রথমার্ধে জুনিয়ার রাব্বির অসাধারণ গোলে ১-০ তে এগিয়ে যায় স্বাগতিকরা। বিরতির পর বশেমুরকৃবির অধিনায়ক একটি গোল করলে ১-১ এ সমতায় ফেরে বশেমুরকৃবি। পরবর্তিতে আক্রমণ ও পাল্টা আক্রমণে পবিপ্রবির ফাহিম ৬৫ মিনিটে আরেকটি গোল করে দলকে ২-১ এগিয়ে নিয়ে যান। দুই গোল হজম হতে না হতেই খেলার শেষ মুহুর্তে এসে নিরব আলী আরও একটি গোল করে পবিপ্রবি কে ৩-১ গোলে জয়ের দ্বারপ্রান্তে পৌছিয়ে দেন। ম্যাচ সেরা হন পবিপ্রবির জুনিয়ার রাব্বি। ম্যাচ শেষে “প্লেয়ার অফ দ্যা ম্যাচ ” এর পুরষ্কার জুনিয়ার রাব্বির হাতে তুলে দেন বাংলাদেশ ছাত্রলীগ পবিপ্রবির শাখার সভাপতি আরাফাত ইসলাম খান সাগর ।

ম্যাচসেরা জুনিয়র রাব্বি বলেন,”ম্যাচটি অনেক চাপের ছিল। দলের সবাই অনেক ভালো খেলেছে ।দর্শকরা আমাদের অনেক সাপোর্ট দিয়েছে। আশা করি এভাবে আমরা আমাদের জয়ের ধারা অব্যাহত রেখে ফাইনাল খেলব ইনশাআল্লাহ”

উল্লেখ্য, আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২২ এ মোট ২০ টি বিশ্ববিদ্যালয় অংশগ্রহণ করে। গত ১০ নভেম্বর উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে টুর্নামেন্টটি শুরু হয় এবং আগামী ১৬ নভেম্বর ফাইনালের মধ্য দিয়ে এ টুর্নামেন্টের সমাপ্তি হবে।