ঘাটাইল ক্লাব শিশু বৃত্তির পরীক্ষা অনুষ্ঠিত

0
176

ঘাটাইল(টাঙ্গাইল) প্রতিনধিঃ টাঙ্গাইলের ঘাটাইল ক্লাব শিশু বৃত্তির পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপজেলার অন্যতম সামাজিক প্রতিষ্ঠান ঘাটাইল ক্লাব এই বৃত্তি পরীক্ষার আয়োজন করে।

ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ জানান, শিশু শিক্ষার্থীদের সৃজনশীল মেধা বিকাশের লক্ষ্যে শিক্ষা কার্যক্রমের অংশ হিসাবে ক্লাবের পক্ষ থেকে ৩য় থেকে ৫র্ম শ্রেনির শিক্ষার্থীদের নিয়ে এই শিশু বৃত্তির আয়োজন করা হয়েছে। বৃত্তি পরীক্ষায় ঘাটাইল,কালিহাতী ও গোপালপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৮৩৭ জন শিক্ষার্থী অংশ নেয়।

পরীক্ষা পরিচালনার সময় উপস্থিত ছিলেন ঘাটাইল পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ মিয়া, ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজহারুল ইসলাম সরকার, সাবেক মেয়র শহিদুজ্জামান খান, ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে প্রধান শিক্ষক আজহারুল ইসলাম, ঘাটাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মাসুম মিয়া, ঘাটাইল ক্লাবের সাংগাঠনিক সম্পাদক কাজী রেজাউল হক সিজার, বৃত্তি পরিচালনা কমিটির সদস্য সচিব জাহাঙ্গীর হোসেন প্রমূখ। এছাড়াও ঘাটাইল ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।