জাতির পিতার সমাধিতে পিরোজপুর জেলা ছাত্রলীগের শ্রদ্ধা নিবেদন

0
285

পিরোজপুর প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছে বাংলাদেশ ছাত্রলীগের পিরোজপুর জেলা শাখার নব গঠিত কমিটির নেতৃবৃন্দ। বুধবার দুপুরে জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা ছাত্রলীগের নব গঠিত কমিটির সভাপতি অনিরুজ্জামান অনিক ও সাধারণ সম্পাদক ইফতেখার মাহমুদ সজলের নেতৃত্বে আংশিক কমিটির নেতৃবৃন্দদের নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সর্বস্তরের নেতৃবৃন্দ।

পরে’ ৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া এবং মোনাজাত করা হয়। শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা যুবলীগের সহ-সভাপতি জাহিদুল ইসলাম পিরু, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সিকদার চাঁন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়জীদ হোসেন, জসিম হাওলাদার রায়হান, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাইফুল আলম খান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক মোমেন মোর্শেদ শুভ্র সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ৭ নভেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেদ্রীয় কমিটির সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এ নতুন কমিটি ঘোষণা করা হয়। ৩২ সদস্য বিশিষ্ট ঘোষিত নতুন কমিটিতে ২০ জন সহ-সভাপতি, ৬ জন যুগ্ন সাধারণ সম্পাদক এবং ৪ জনকে সাংগঠনিক সম্পাদক পদে নাম রয়েছে।