সোনামসজিদ সীমান্তে বিপুল পরিমাণ ইয়াবা জব্দ

0
194

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের পিরোজপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯৫০০ পিস ইয়াবা জব্দ করে ৫৯বিজিবি এর টহল দল।

৫৯বিজিবি একপ্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে ০৬ নভেম্বর ২০২২ তারিখ দিবাগত রাত ১০টার সময় অত্র ব্যাটালিয়নের সহকারী পরিচালক মুহাম্মদ জামাল উদ্দীন এর নেতৃত্বে একটি বিশেষ টহল দল সোনামসজিদ বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮৫/৩-এস হতে আনুমানিক ০১ কিঃমিঃ বাংলাদেশের অভ্যন্তরে পিরোজপুর নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯৫০০ পিস ইয়াবা আটক করতে সক্ষম হয়। আটককৃত ইয়াবা এর সিজার মূল্য-২৮,৫০,০০০/- (আটাশ লক্ষ পঞ্চাশ হাজার) টাকা। আটককৃত ইয়াবা এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহণ প্রক্রিয়াধীন।

এ বিষয়ে রহনপুর ব্যাটালিয়ন (৫৯বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।