ইবির লন্ঠনের সভাপতি মাহমুদুল, সম্পাদক সৌরভ

0
120

যায়িদ বিন ফিরোজ, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বেচ্ছাসেবী, সামাজিক ও ক্যারিয়ার ভিত্তিক সংগঠন লন্ঠন এর আগামী এক বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়েছে। নতুন এই কমিটিতে সভাপতি হিসেবে মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক হিসেবে ইয়াশিরুল কবির সৌরভ মনোনীত হয়েছেন।

শনিবার (৫ নভেম্বর) লন্ঠন এর উপদেষ্টা মন্ডলী, সিনিয়র সদস্য ও সর্বসম্মতিক্রমে কর্মপর্ষদটি গঠিত হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতি মুজাহিদুল ইসলাম মোর্শেদ এবং আব্দুল আহাদ, সাংগঠনিক সম্পাদক মরিয়ম বেগম, অর্থ সম্পাদক সাখাওয়াত হুসাইন, প্রচার সম্পাদক শাপলা খাতুন, দপ্তর সম্পাদক ইমরান হোসেন, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক রাকিব হাসান, সাংস্কৃতিক সম্পাদক আবদিম মুনিব, এইস. আর. ডি সম্পাদক রিপন রায়, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক নকিবুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক সোহানা খাতুন। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে মনোনীত হয়েছেন সাদিয়া সুলতানা, শেখ ফরিদ হাসান এবং আবু সোহান প্রমূখ।

উল্লেখ্য, ‘মেধা ও মননে প্রগতিশীল বাংলাদেশ’ স্লোগানে ইসলামী বিশ্ববিদ্যালয়ে সৃজনশীল, মুক্ত চিন্তার অধিকারী ও স্বাধীন চেতনায় বিশ্বাসী ছাত্রদের নিয়ে ২০১৩ সালের ১৭ মার্চ যাত্রা শুরু করে ক্যারিয়ার ভিত্তিক সংগঠন লন্ঠন। প্রতিষ্ঠার পর থেকে বিভিন্ন সামাজিক-মানবিক কাজ করে যাচ্ছে সংগঠনটি।