কালীগঞ্জে ৩ ড্রাম তেল চুরি

0
175

মানিক ঘোষ, নিজস্ব প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে মেইন বাসস্ট্যান্ড সংলগ্ন কোটচাঁদপুর মহাসড়কের পাশে ” রায় স্টোর ” নামে একটি মুদিখানার দোকান থেকে ৩ ড্রাম পাম ওয়েল চুরির ঘটনা ঘটেছে।

দিবাগত রাত তিনটার পরে চুরির এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। দোকানটির সামনে বেশ কয়েক ড্রাম পাম ওয়েল প্রতিনিয়ত থাকে। সেখান থেকে ৩ ড্রাম পাম অয়েল চুরি করে নিয়ে যায় চোরচক্র।প্রতিটি ড্রামে ১৮৫ লিটার করে মোট ৫৫৫ লিটার তেল ছিল।যার বাজার মূল্য ছিল ৮০ হাজার টাকা। ওই রোডের নাইটগার্ড জয়নাল হোসেন জানান,রায় স্টোরের পাশের দোকান খোলা থাকায় আমি ফল পট্টির ওইপাশে ছিলাম।এদিকে কি হয়েছে তা আমি দেখিনি।রায় স্টোরের স্বত্বাধিকারী সঞ্জয় রায় জানান, আমি রাত বারটার কিছু পরে দোকান বন্ধ করে বাড়ি চলে যায়,সকালে এসে দেখে আমার ৩ ড্রাম পাম অয়েল চুরি হয়ে গেছে।মেইন স্ট্যান্ডের পাশে বেশকিছু দোকান সারারাত খোলা থাকলেও মহাসড়কের পাশে অবস্থিত আমার দোকানের সামনে থেকে কিভাবে চুরি হয়?

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুর রহিম মোল্লা জানান,দোকান থেকে নয় রাস্তার পাশ থেকে চুরি হয়েছে।লাখ লাখ টাকার মাল বাইরে ফেলে রাখে, অথচ নিরাপত্তার কথা ভাবেন না দোকানদার। সেখানে নেই কোনো সিসি ক্যামেরা, ভালো নাইটগার্ডও নাই।