ঘাটাইলের রসুলপুরে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

0
202

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার রসুলপুরে জেল হত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (৩ নভেম্বর) বিকেলে রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের আয়োজনে রসুলপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১০ নং রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম শহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন,ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ মোশাররফ হোসেন দুলুর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন,রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগে সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক এম এ মালেক, রসুলপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও বীরমুক্তিযুদ্ধা আব্দুল আজিজ,

টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোঃ শামীম সিকদার,১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল জলিল,৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মিস্টার আলী,৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন,৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ শহিদুল ইসলাম লেবু,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি খন্দকার শাহজাহান প্রমুখসহ এসময় ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

এসময় বক্তরা বলেন, জাতীয় চার নেতাকে হত্যা করে হত্যাকারীরা মুক্তিযুদ্ধের ইতিহাস পরিবর্তন ও এদেশ থেকে আওয়ামী লীগের নাম নিশানা মুছে দিতে চেয়েছিল। কিন্তু তাদের সেই চেষ্টা ব্যর্থ হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে বাংলাদেশ নির্মাণে এই চার নেতার যথেষ্ট ভূমিকা রয়েছে। তাই বাঙালি জাতি আজও এই মহান নেতাদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে। আলোচনা সভা শেষে জাতীয় চার নেতা সহ দেশের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।