তারেক রহমান ও তার সহধর্মিনীর গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ

0
137

রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিনী ড. জুবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারির প্রতিবাদে বান্দরবান জেলা যুবদলের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ ০২ নভেম্বর বুধবার বিকালে বান্দরবান বাজারের ০২ নং গলিতে বান্দরবান জেলা যুবদলের আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয় ।

বান্দরবান জেলা যুবদলের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান জেলা যুবদলের সভাপতি মোঃ জহির উদ্দিন মাসুম ।

এই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, বান্দরবান জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মোর্শেদ বিন ওমর সহ যুবদলের নেতা কর্মীবৃন্দ ।

উক্ত বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন- আওয়ামী লীগ সরকার অত্যন্ত সুপরিকল্পিত এবং সুচিন্তিতভাবে এদেশকে একটা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে।

গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য বিএনপির অনেক নেতা জীবন দিয়েছেন, গুম ও খুন হয়েছে। গুম ও খুন আর চলতে দেয়া যায় না। তারা দেশ চালাতে পারছে না। যে সরকার জনগণের দ্বারা নির্বাচিত হয় না তারা কখনো জনগণের কল্যাণে লাগে না।

তারা শুধু নিজেদের স্বার্থকে দেখে এবং সবকিছু ধ্বংস করে দেয়। এই অবস্থা থেকে এগিয়ে যাওয়ার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হতে এবং লড়াই করতে হবে।

এর কারণ এই সরকারের অন্যায় অত্যাচার দুর্নীতি দু:শাসন, সীমাহীন দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ইত্যাদি।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান ও তার সহধর্মিনী ড. জুবাইদা রহমানের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি’র তীব্র নিন্দা জানানো হয় বিক্ষোভ সমাবেশে।