“আমার দেহে বঙ্গবন্ধুর আদর্শের রক্ত, এই রক্ত কখনও বেইমানি করতে জানে না”

0
217

এস এম হাসু, স্টাফ রিপোর্টার: আমার দেহে বঙ্গবন্ধুর আদর্শের রক্ত, আমার দেহে স্বাধীনতার চেতনার রক্ত, এ রক্ত কখনও বেইমানি করতে জানে না- কথাগুলো বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও বঙ্গবন্ধু পার্লামেন্টের দুই দুইবারের এমপি উপজেলা আওয়ামী লীগের ৫০ বছরের সফল সভাপতি, প্রয়াত নেতা মরহুম আলহাজ্ব আবদুল মালেক এমপি সাহেবের সুযোগ্য পুত্র বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর -৪ সরিষাবাড়ী আসনের মনোনয়ন প্রত‍্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।শনিবার সন্ধ্যায় সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের নরপাড়া মোড়ে এক পথ সভায় এসব কথা বলেন।

প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল আরো বলেন, ‘আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে সংসদ সদস্য হয়ে ১৫ বছরের উন্নয়ন ৫ বছরেই করবো কথা দিলাম। দলের ভিতরে কোন্দল আমার পছন্দ নয়। আমি নিরপেক্ষ রাজনীতি পছন্দ করি। আমার পিতা বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল মালেক সাহেব এমপি কোন্দলে রাজনীতি করেনি। তার আদর্শ আমার মাঝে রয়েছে। আমি অবহেলিত জনপদের মানুষের কথা চিন্তা করি। সেই চিন্তাতেই সংসদ নির্বাচনে সরিষাবাড়ীর এই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।সকলের কাছে দোয়া ও সহযোগিতা চাই।পথ সভায় পিংনা ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সভাপতি নুরুল ইসলাম আকন্দ সভাপতিত্ব করেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্য্যনির্বাহী সংসদের মৎস ও প্রাণী বিষয়ক সম্পাদক ও জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী মাহবুবুর রহমান হেলাল।

কামাল উদ্দিন মুছার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক ইয়াছিন আলম শিপন, মজিবুর রহমান ঠান্ডু, আব্দুল মালেক দুলাল, মারুফ রেজা বাচ্চু, হাবিবুর রহমান দেওয়ানী, শাহজাহান আলী ও আওয়ামী লীগ , যুবলীগ, ছাত্রলীগ কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।