পিরোজপুরে গণঅধিকার পরিষদের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

0
192

পিরোজপুর প্রতিনিধিঃ সারা দেশে গণঅধিকার পরিষদের ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের লক্ষ্যে পিরোজপুরেও পালিত হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) দুপুরে পরিষদের জেলা শহরের পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন অস্থায়ী কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও কেককর্তন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গণঅধিকার পরিষদ পিরোজপুর জেলা শাখার যুগ্ম আহবায়ক আতিকুল ইসলাম মান্না’র সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ কালিমুল্লাহ ইউসুফের সঞ্চালনায় বক্তব্য রাখেন যুগ্ম আহবায়ক মিজানুর রহমান মোল্লা, নাজিরপুর উপজেলা আহবায়ক মোঃ আবু নাঈম, ইন্দুরকানী উপজেলা আহবায়ক আব্দুল কাদের হাওলাদার, যুব অধিকার পরিষদ পিরোজপুর জেলা শাখার সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম রাসেল, সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ ওয়াসিম শুভ, ছাত্র অধিকার পরিষদ পিরোজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ ওসমান গনী প্রমুখ।

এসময় ভার্চুয়ালি যুক্ত ছিলেন গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির সহকারী সদস্য সচিব ও পিরোজপুর জেলা শাখার আহবায়ক আনিসুর রহমান মুন্না ও প্রবাসী অধিকার পরিষদ ব্রুনাই শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও গণঅধিকার পরিষদ পিরোজপুর জেলা শাখার বর্তমান সিনিয়র যুগ্ন আহবায়ক নাজমুল ইসলাম সোহাগ।

বক্তারা বলেন, মাত্র একবছরেই নির্বাচন কমিশন রাজনৈতিক দল হিসেবে নিবন্ধনের যে কঠোর নীতিমালা দিয়েছে সে গুলো পুরন করতে সক্ষম হয়েছে গণঅধিকার পরিষদ। আমরা বিশ্বাস করি রাজনৈতিক দল হিসেবে এ সংগঠনকে নিবন্ধন দেয়া হবে। মানুষের ভালোবাসায় গণঅধিকার পরিষদ আরও এগিয়ে যাবে। এবং গনতন্ত্র ফিরে আসলে মানুষের মৌলিক চাহিদা পূরন করতে সক্ষম হবে, ইনশাআল্লাহ।

অনুষ্ঠান শেষে গণঅধিকার পরিষদের পিরোজপুর জেলা শাখার যুগ্ম সদস্য সচিব মোঃ রাসেল এর মায়ের মৃত্যুসহ সংগঠনের যাদের পিতা-মাতা মৃত্যু বরন করেছেন সকলের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়। এবং গণঅধিকার পরিষদ কেন্দ্রীয় কমিটির আহবায়ক ডা. রেজা কিবরিয়া ও সদস্য সচিব মোঃ নুরুল হক নুর সহ সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য সফলতার জন্য যারা কাজ করছেন তাদের দীর্ঘায়ু ও নেক হায়াত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন গণঅধিকার পরিষদের জেলা যুগ্ম আহবায়ক ডা. মোঃ সোলাইমান ফকির। সভায় ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।