ইউটিউব চ্যানেল ঘোড়াঘাট সময় এর উদ্বোধন

0
332

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে সংবাদ ভিত্তিক ইউটিউব চ্যানেল ও সামাজিক যোগাযোগ মাধ্যমের পেজ “ঘোড়াঘাট সময় ” এর উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে ঘোড়াঘাট পৌর কার্যালয়ের সভাকক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলার সিনিয়র সাংবাদিক জিল্লুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঘোড়াঘাট পৌর মেয়র আব্দুস সাত্তার মিলন।

তিনি তার বক্তব্যে বলেন, ঘোড়াঘাট সময় নামে সংবাদ ভিত্তিক চ্যানেল চালু করা একটি সময়োপযোগী পদক্ষেপ। ইতিহাস ঐতিহ্য সম্বলিত ঘোড়াঘাট এলাকাকে বিশ্ব পর্যায়ে তুলে ধরতে এ উদ্যোগ প্রশংসার দাবি রাখে। এছাড়া ঘোড়াঘাট সময় বিভিন্ন অন্যায়-অনিয়ম, দূর্নীতি, অসংগতি ও উন্নয়নের সংবাদ তুলে ধরবে বলে তিনি মনে করেন।

অনুষ্ঠানে চ্যানেল এস টেলিভিশন প্রতিনিধি ও ঘোড়াঘাট সময়- এর এডমিন আনভিল বাপ্পি’র সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, সিনিয়র সাংবাদিক একরামুল হক, সাংবাদিক সামসুল ইসলাম সামু, মনোরঞ্জন মোহন্ত ভুট্টু, শফিকুল ইসলাম, সুলতান কবির, আবু সুফিয়ান, রাফছানজানী শুভ সহ আরও অনেকে। শেষে সবার উপস্থিতিতে অতিথিরা কেক ও ফিতা কেটে ঘোড়াঘাট সময়- এর উদ্বোধন করেন।