ঘাটাইল বসতবাড়ি আগুনে পুড়ে ছাই, ২০ লাখ টাকা ক্ষতি

0
149

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার ধলাপাড়া বাজার এলাকায় একটি বসতবাড়ি আগুরে পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার (১৬ অক্টোবর)বিকাল ৩টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

পুলিশ ও স্থানীয় জানান, আজ রবিবার দুপুরে উপজেলার ধলাপাড়া বাজার এলাকায় নূরুল ইসলামের বসত বাড়িতে আগুন লাগে।

এ সময় পুলিশ ও স্থানীয় লোকজন দ্রæত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা চালায়। পরে ঘটনাস্থনে ফায়ার সার্ভিসের সদস্যরা উপস্থিতিতে স্থানীয়রা ঘন্টা খানিক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বাড়ির মালিক একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করে। বাড়ির বসত ঘরের দুটি রুমে বাড়ির মালিক নিজে থাকত । অপর দুই রুমে ভাড়াটিয়া থাকত। আগুরে দুই পরিবারের সকল আসবাপত্র পুড়ে গেছে বাড়ির মালিক ও ভাড়াটিয়ার দাবী আগুনে পুড়ে দুই পরিবারের প্রায় ১০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ভাড়াটিয়া মাসুম মিয়া জানান, ছেলের চিকিৎসার জন্য ঘরে রক্ষিত নগদ ২০ হাজার টাকাসহ তার কক্ষের সকল আসবাপত্র পুড়ে গেছে। কিন্তু কোরআন শরীফের রাখা ১৩ হাজার টাকা অক্ষত রয়েছে।

ধলাপাড়া কলেজের প্রভাষক রফিকুল ইসলাম ও ফায়ার সার্ভিসের সদস্যরা জানান, গ্যাস সিলিন্ডারের সরবরাহ লাইন অথবা গ্যাসের চুলার লিকেজ থেকে আগুন লাগার ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারনা করা হচ্ছে।