বিশ্বকাপ দল থেকে বাদ হেটমায়ার

0
186

ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটার শিমরন হেটমায়ারকে টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে বাদ দেওয়া হয়েছে। তবে কোন ইনজুরির কারণে নয়, অস্ট্রেলিয়া যাওয়ার ফ্লাইট দুইবার মিস করেছেন হেটমায়ার। ফলে তাকে বাদ দিয়ে শামারহ ব্রুকসকে দলে নিয়েছে বোর্ড।

সোমবার ক্যারিবিয়ান ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে এ কথা ঘোষণা করা হয়।

ইতিমধ্যে ওয়েস্ট ইন্ডিজ দলের বেশিরভাগ খেলোয়াড় অস্ট্রেলিয়ায় উড়ে গেছেন। হেটমায়ারের ফ্লাইট ছিল ১ অক্টোবর শনিবার। পারিবারিক কারণ দেখিয়ে তারিখ পরিবর্তন করেন তিনি। নির্ধারণ করা হয় ৩ অক্টোবর সোমবার। কিন্তু ওই তারিখে যেতে পারবেন না বলে সিডব্লিউআই’র ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামসকে জানান হেটমায়ার। এরপরেই কঠিন সিদ্ধান্ত নেয় বোর্ড।

এক বিবৃতিতে বোর্ড বলেছে, “শিমরন হেটমায়ার পুনঃনির্ধারিত ফ্লাইট মিস করার পরে সিডব্লিউআই নির্বাচন প্যানেল এই সিদ্ধান্ত নিয়েছে। তার অনুরোধেই ফ্লাইটের সূচি শনিবার থেকে পরিবর্তন করে ৩ অক্টোবর করা হয়েছিল।’

সিডব্লিউআই’র ক্রিকেট পরিচালক জিমি অ্যাডামস বলেছেন, “নির্বাচক প্যানেল সর্বসম্মতিক্রমে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শিমরন হেটমায়ারের পরিবর্তে শামরাহ ব্রুকসকে দলে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে।”

তিনি আরও করেন, “পারিবারিক কারণে শিমরনের ফ্লাইট পরিবর্তন করে শনিবার থেকে সোমবার করেছিলাম। কিন্তু দলের স্বার্থে আর আপস করতে রাজি নই।’