সনাতন বিদ্যার্থী সংসদ বাঁশখালীর উদ্দ্যেগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

0
357

চন্দন দেব নাথ,বাঁশখালী: সনাতন বিদ্যার্থী সংসদ (সবিস) বাঁশখালী শাখার আয়োজনে বিদ্যার্থী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৬ই সেপ্টেম্বর) সকাল ১০.৩০টা থেকে ১১.৩০টা পর্যন্ত বাঁশখালী গার্লস হাই স্কুল ও নাপোড়া শ্রী শ্রী হরি মন্দিরে একযোগে বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শিক্ষার্থীরা উচ্ছ্বাসিত মনে হলে প্রবেশ করছে এবং পরীক্ষা দিচ্ছে। এই পরীক্ষার বয়সসীমা নির্ধারণ না থাকায় মা-মেয়েকে একসাথে পরীক্ষা দিতে দেখা গিয়েছে।

আয়োজক কমিটির সদস্য শ্রীসরস নাথ জানান, বাঁশখালীতে ২য় বারের মতো এই শাস্ত্রীয় বৃত্তি পরীক্ষা উক্ত কমিটির সকল সদস্যদের স্বাড়ম্বর উপস্থিতি এবং অভিভাবকদের উপস্থিতি পরীক্ষার কেন্দ্রস্থল উৎসব মুখর হয়ে উঠে। শাস্ত্রীয় বৃত্তি পরীক্ষায় সারা বাশঁখালীর প্রায় প্রতিটি ইউনিয়ন থেকে পরীক্ষার্থীরা পরীক্ষা দিতে এসেছে।
তিনি আরও জানান, এই বছরের পরীক্ষার্থী এবং অভিভাবকদের উৎসবমুখর পরিবেশ আমাদের পরবর্ত বছর আরও বড় পরিসরে উক্ত বিদ্যার্থী বৃত্তি পরীক্ষা নেওয়ার উদ্যোম সাহস যোগায়। কমিটির পক্ষ থেকে তিনি বিনম্র চিত্তে উপস্থিত পরীক্ষার্থী এবং অভিভাবকদের ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

উক্ত পরীক্ষায় উপস্থিত ছিলেন কমিটির উপদেষ্টা শ্রীসুজন দাশ, বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অমৃত কারন ও বিদ্যার্থীবৃন্দ ফাউন্ডেশনের সমন্বয়ক শ্রীরাজীব দেবনাথ, সনেট দাশ, সাবেক সাধারণ সম্পাদক শ্রীসুজয় আইচ সহ সকল বিদ্যার্থীবৃন্দ।