গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা রনিসহ দগ্ধ ৫

0
185

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের চার বছর পূর্তি উপলক্ষে গাজীপুর জেলা পুলিশ লাইনস মাঠে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলের পাশে গ্যাস বেলুন বিস্ফোরণে কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হয়েছেন।

শুক্রবার সন্ধ্যার পর এই ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার আবু সায়েম নয়ন।

চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাগরিক সম্মেলন ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। উদ্বোধনী মঞ্চে অতিথিরা পৌঁছালে তাদের হাতে বেশ কিছু বেলন দেওয়া হয় উড়িয়ে দেওয়ার জন্য। কিন্তু বার বার চেষ্টা করেও সেই বেলুন উড়ানো যাচ্ছিল না। পরে কয়েকজন পুলিশ সদস্য সেই বেলুনগুলো মঞ্চের পাশে নিয়ে যায় এবং বেলুন বিক্রেতাকে বকাঝকা করলে বেলুন বিক্রেতা নিজেই বেলুনগুলোতে আগুন লাগিয়ে উড়ানোর চেষ্টার করার সময় বিস্ফোরণ ঘটে।

এতে পাশে বসে থাকা কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন।

পরে পুলিশ সদস্যরা তাদের গায়ে পানি ঢেলে আগুন নেভায় এবং দ্রুত গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবু হেনা রনিসহ তিনজনকে ঢাকায় রেফার্ড করেন দায়িত্বরত চিকিৎসক।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার আবু সায়েম নয়ন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দগ্ধদের চিকিৎসা দেওয়া হয়েছে, তারা বর্তমানে আশঙ্কামুক্ত।