বিরামপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে কৃষকের মৃত্যু

0
115

এসএম মাসুদ রানা, বিরামপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মিলন হোসেন (৪০) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল ৫ টার দিকে উপজেলার জোতবানী ইউনিয়নের টেগরা রুপচন্দ্রপুর গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত মিলন হোসেন বিরামপুর উপজেলার জোতবানী ইউনিয়নের টেগরা রুপচন্দ্রপুর গ্রামের মৃত. সবদার আলী সরকার ছেলে।বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের পরিবার ও এলাকাবাসী জানায়, মিলন হোসেন ছিলেন পেশায় কৃষক ছিলেন। তাঁর বাড়ীতে থাকা গাছের পাতা কাটার সময় সেখানে থাকা পল্লী বিদুৎতের মেইন লাইনের সাথে গাছের ডালসহ বিদ্যুৎ স্পৃষ্ট হন। এসময় স্থানীয়রা ও পরিবারের লোকজন গুরুতর অবস্থায় মিলনকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ শাহারিয়ার পারভেজ তাকে মৃত ঘোষণা করেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,উপজেলার জোতবানী ইউনিয়নের টেগরা রুপচন্দ্রপুর গ্রামে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মিলন হোসেন নামে একজনের মৃত্যু হয়েছে। এঘটনায় বিরামপুর থানায় একটি (UD) মামলা দায়ের করেছে পুলিশ। নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।