শাহরুখের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন স্বরা ভাস্কর

0
37

বলিউড বাদশা শাহুরুখ খান, যার পৃথিবীজুড়ে অগণিত ভক্তকুল। পৃথিবীর সবচেয়ে বিখ্যাত সুপারস্টার হিসেবেও ডাকা হয় তাকে। দুনিয়ার প্রতিটি কোনায় যার ভক্ত রয়েছে। বিশেষ করে নারী ভক্তদের কাছে শাহরুখ যেন এক জীবন্ত দেবতার নাম! পৃথিবীতে সিনেমাপ্রেমী এমন নারী হয়তো খুঁজে পাওয়াই কঠিন যে শাহরুখকে ভালোবাসে না।

তবে এবার সেই শাহরুখ খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। জানালেন, শাহরুখের জন্যেই তাঁর প্রেমের জীবন নষ্ট হয়ে গেছে। শাহরুখের রোমান্টিকতা তাঁর জীবনে অপূর্নতা রেখে দিয়েছে। কারণ ছোটবেলা থেকেই স্বরা কারো প্রেমে পড়েননি। আর তার জন্য নাকি দায়ী কিং খান!

স্বরার অভিযোগের তীর অবশ্য শুধু শাহরুখের দিকে নয়, তিনি একই অভিযোগ করেছেন বলিউড পরিচালক আদিত্য চোপড়ার বিরুদ্ধেও, যিনি সিনেমাটি পরিচালনা করেছেন।

সম্প্রতি স্বরা একটি সাক্ষাৎকারে জানিয়েছেন, খুব কম বয়সে শাহরুখ খানের ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দেখেছিলেন তিনি। তারপর থেকেই তিনি খুঁজে চলেছেন তাঁর ‘রাজ’কে। রাজ যে বাস্তবে আদৌ নেই, সে যে আসলে পরিচালকের কল্পনা মাত্র, তা অনেক পরে বুঝেছেন স্বরা।

১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’। আদিত্য চোপড়ার পরিচালনায় সেই সিনেমা রীতিমতো সাড়া ফেলেছিল বক্স অফিসে। রাজ চরিত্রে শাহরুখকে নিয়েই কল্পনায় নিজের ভালোবাসা একেছেন ছোট্ট স্বরা। তাঁর বিশ্বাস ছিল, একদিন তাঁর জীবনেও আসবে রাজ। তিনি হবেন সেই রাজের সিমরান।

স্বরাকে ২০১৮ সালে ‘ভিরে দি ওয়েডিং’-এ কারিনা কাপুর খান, সোনম কাপুর এবং শিখা তালসানিয়ার সঙ্গে দেখা গিয়েছিল, যাদের সঙ্গে তিনি আবার ‘জাহান চার ইয়ার’-এ জুটি বেঁধেছেন। এই চার নারীর মধ্যে বন্ধুত্ব ও বন্ধনের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে সিনেমাটি। এটি ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া