পবিপ্রবিতে নানা আয়োজনে ছাত্রলীগ-সম্পাদক লেখক ভট্টাচার্য এর জন্মদিন পালিত

0
271

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর জন্মদিন উপলক্ষে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(পবিপ্রবি) ছাত্রলীগ নানা কর্মসূচি পালন করেন। পবিপ্রবি ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আরাফাত ইসলাম সাগর এর নেতৃত্বে এই কর্মসূচি পালিত হয়।

৯ সেপ্টেম্বর শুক্রবার পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা লেখক ভট্টাচার্য এর জন্মদিন উপলক্ষে এক আনন্দ মিছিল বের করেন। পরে বৃক্ষরোপণ ও মিষ্টি বিতরণের মাধ্যমে তারা লেখক ভট্টাচার্য এর দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন। এসময় পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বহিঃস্থ ক্যাম্পাসেও ছাত্রলীগের এই কর্মসূচি পালিত হয়।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক আরাফাত ইসলাম সাগর বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় ছাত্র সংসদের বিপ্লবী সাধারণ সম্পাদক প্রিয় লেখক ভট্টাচার্য দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই। উনার দীর্ঘায়ু ও সফলতা কামনা করছি। এছাড়াও তিনি লেখক ভট্টাচার্যকে ছাত্ররাজনীতির মডেল উল্লেখ করে সব সময় তার নির্দেশে ছাত্রলীগের সব ধরনের কর্মসূচি বাস্তবায়ন করার প্রত্যয় ব্যক্ত করেন।