যারা আনারস ঘোড়া করেছে তারা আ.লীগ করার অধিকার রাখে না:  তালুকদার মোঃ ইউনুস

0
258

হিজলা প্রতিনিধি: বরিশালের হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে বরিশাল জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সম্মেলনের প্রধান অতিথি তালুকদার মোঃ ইউনুস তার বক্তব্যে বলেন যারা আনারস ও ঘোড়া করেছে তারা আওয়ামীলীগ করার অধিকার রাখে না।

৩ রা সেপ্টেম্বর বিকাল পাঁচটায় হরিনাথপুর গোহাট ময়দানে জাতীয় পতাকা উত্তোলন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে হরিনাথপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধন করেন। অনুষ্ঠানের শুরুতে উদ্বোধনী বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ টিপু।

সম্মেলনের আলোচনা সভায় সভাপতিত্ব করেন হরিনাথপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরিশাল মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, বরিশাল জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মনসুর আহমেদ, হিজলা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এনায়েত হোসেন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আলতাব মাহমুদ দীপু, সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ খান।

এছাড়াও বক্তব্য রাখলেন গুয়াবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তালাত মাহমুদ নিপু, বড়জালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আহসান হাবীব হিরন হাওলাদার, মেমানিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের মৃধা, উপজেলা কৃষক লীগের সভাপতি গোলাম মহিউদ্দিন মিন্টু, যুবলীগ নেতা মিজান সরদার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর,, ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মেলনে হরিনাথপুর ইউনিয়নের নয়টি ওয়ার্ড থেকে আলাদা আলাদা ভাবে মিছিল এসে সভাস্থল কানায় কানায় পরিপূর্ণ হয়। সভাপতি ও সম্পাদক পদে যাদের নাম এসেছে তারা আলাদা আলাদা মিছিল নিয়ে সম্মেলন স্থলে আসেন।

সভায় সকল বক্তাদের একটাই দাবি যারা নৌকার বিপক্ষে কাজ করেছে তাদেরকে কোন পথ দেয়া যাবে না।