পবিপ্রবি’র আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরস্কার বিতরণী

0
328

পবিপ্রবি প্রতিনিধিঃ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃঅনুষদীয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ আগষ্ট ) বিকাল ৪ টায় পবিপ্রবির কেন্দ্রীয় মাঠে ফাইনাল ম্যাচটি শুরু হয়। এরপর খেলা শেষে পুরস্কার বিতরণ করেন পবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

এসময় উপস্থিত ছিলেন কৃষি অনুষদের ডিন অধ্যাপক মোহাম্মদ আলী, শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী সহ বিভিন্ন অনুষদের শিক্ষক শিক্ষার্থীরা।

ফাইনাল খেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও পরিবেশ বিজ্ঞান অনুষদ মৎস্য বিজ্ঞান অনুষদকে পরাজিত করে প্রথমবারের মত চ্যাম্পিয়ন ট্রফি নিজেদের করে নেন। নির্ধারিত সময়ে গোল শূন্য ড্র হলে ম্যাচ ট্রাইবেকারে গড়ায়।ফলে ৪-২ গোলে দূর্যোগ ব্যবস্থাপনা ও পরিবেশ বিজ্ঞান অনুষদ জয় লাভ করে।

টুর্নামেন্ট পরিচালনার সার্বিক দায়িত্বে থাকা শারিরীক শিক্ষা বিভাগের উপপরিচালক মোহাম্মদ আবু হানিফ সাংবাদিকবৃন্দ সহ সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন। এবং আগামীতে এই ধরনের প্রতিযোগিতা আয়োজনের ক্ষেত্রে উপাচার্য সহ সকলের সহযোগিতা পাবেন বলে আশা ব্যাক্ত করেন।

শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক সুজন কান্তি মালী বলেন, ” আন্তঃ অনুষদীয় এই টুর্নামেন্ট আমাদের শিক্ষার্থীদের বঙ্গবন্ধু আন্তবিশ্ববিদ্যালয় টুর্নামেন্টের জন্য তৈরি করবে। এ ধরনের প্রতিযোগিতা শিক্ষার্থীদের সুস্থ বিনোদন জন্য প্রয়োজন।

উপাচার্য অধ্যাপক ড. স্বদেশ চন্দ্র সামন্ত বলেন, শুধুমাত্র শিক্ষাই মানুষকে পুরোপুরি বিকশিত করতে পারে না। পুরোপুরি বিকশিত হওয়ার জন্য শিক্ষার পাশাপাশি খেলাধুলা প্রয়োজন।”