পদত্যাগের পুরো ব্যাপারটিই গুজব: ডোমিঙ্গো

0
190

টি-টোয়েন্টি থেকে সরিয়ে দেয়ার দিনই গুঞ্জন উঠেছিলো, বাংলাদেশে কোচিংয়ের পদ ছাড়ছেন রাসেল ডোমিঙ্গো। তবে বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে সেই গুঞ্জন পরিণত হয়েছে গুজবে। স্বয়ং ডোমিঙ্গো নিশ্চিত করেছেন এই তথ্য।

ডোমিঙ্গো বলেছেন, পুরোটাই গুজব, পদত্যাগ করিনি। হেড কোচ হিসেবে ওয়ানডে ও টেস্টের দায়িত্ব পালন করে যাবো। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরি সুজনও বলেছেন, পদত্যাগের খবরে বিব্রত ডোমিঙ্গো নিজেই। জানিয়েছেন, ছুটি কাটিয়ে ফিরে অক্টোবরে ‘এ’ দলের হয়ে পরিকল্পনা মাফিক কাজ করবেন এই প্রোটিয়া।

বিসিবির ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ‘দুই বছরের কন্ট্রাক্ট দিতে হবে, এমন কোনো কথা ডোমিঙ্গো বলেননি। আমরাই তার সাথে চু্ক্তি করেছি।’

দক্ষিণ আফ্রিকায় ছুটি কাটাচ্ছেন ডোমিঙ্গো। সেখান থেকেই গত কয়েকদিনে গণমাধ্যমে কড়া সমালোচনা করছেন এদেশের ক্রিকেট নিয়ে। অসন্তোষের সেই পরিবেশ থেকেই আসে সম্পর্ক ছেদের আভাসও। তবে নিজেই ক্রিকইনফোকে বলেছেন, সবই গুজব।

ধমক দেয়া, কর্তাদের কথা শোনানো নিয়ে গণমাধ্যমে আসা ডোমিঙ্গোর বক্তব্যও নাকি ভুলভাবে এসেছে। বিসিবিকে বলেছেন ডোমিঙ্গো।

বিসিবির প্রধান নির্বাহী জানিয়েছেন, ‘ডোমিঙ্গো আমাদের কাছে বলেছে, গণমাধ্যমে তার বক্তব্য যেভাবে এসেছে তিনি সেভাবে বলেননি। এটিকে জটিল করার কোনো সুযোগ নেই।’

শোনা যাচ্ছিলো, ৩০ নভেম্বরের আগে তাকে বহিষ্কার কিংবা পদত্যাগেও ক্ষতিপূরণ দিতে হবে ১ বছরের বেতন। তবে চুক্তিতে এমন শর্ত নেই দাবি করেছেন প্রধান নির্বাহী।

তবে চুক্তি দিয়ে তো আর সম্পর্ক টেকে না। অনাস্থা আর অবিশ্বাসের যে পাহাড় তৈরি হয়েছে তাতে বিসিবি-ডোমিঙ্গো সম্পর্ক কতদিন স্থায়ী হয় সেটিই দেখার বিষয়।