সকাল ১০:৫৬ বুধবার ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

২৩ নভেম্বর তরুণদের মুখোমুখি হচ্ছেন প্রধানমন্ত্রী

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : নভেম্বর ২০, ২০১৮ , ৯:৪৩ অপরাহ্ণ
ক্যাটাগরি : জাতীয়
পোস্টটি শেয়ার করুন

তরুণদের মুখোমুখি হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তরুণদের সঙ্গে পিছিয়ে যাওয়া সরাসরি এ আলোচনা অনুষ্ঠানটি আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে। ওইদিন বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত ‘লেটস টক উইথ শেখ হাসিনা’ অনুষ্ঠানটি হবে বলে গণমাধ্যমকে জানিয়েছে অয়োজক প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)। গত ১৬ নভেম্বর আয়োজনটি হওয়ার কথা ছিল। কিন্তু পরে তা পিছিয়ে দেয়া হয়।

সিআরআই গণমাধ্যমকে জানিয়েছে, বাংলাদেশের ইতিহাসে ‘প্রথমবারের মতো’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তরুণদের মুখোমুখি হচ্ছেন। বর্তমান প্রজন্মকে অনুপ্রেরণা দিতে এ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী তার তারুণ্যের সময় নিয়ে নতুন বেশ কিছু তথ্যও জানাবেন।

এ ছাড়াও একজন সাধারণ মানুষ হিসেবে প্রধানমন্ত্রীর জীবনযাপন নিয়েও আলোচনা হবে এই আয়োজনে। ব্যক্তিগত জীবন, নিজস্ব চিন্তা-ভাবনা নিয়েও তরুণদের সাথে কথা বলবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

অনুষ্ঠানে বর্তমান প্রজন্মের সাথে ভবিষ্যৎ বাংলাদেশ গড়ে তোলার স্বপ্ন ও পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই সাথে তরুণদের কাছ থেকে গ্রহণ করবেন দেশ গঠনে তাদের পরিকল্পনা ও পরামর্শের কথা। সারাদেশ থেকে ১৫০ জন তরুণের সাথে দেশের বিভিন্ন নীতি নির্ধারনী বিষয়ে আলোচনা করবেন প্রধানমন্ত্রী। বিভিন্ন পেশাজীবী, চাকরিজীবী, উদ্যোক্তা, শিক্ষার্থী, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে সম্পৃক্ত এবং দেশ গঠনে উদ্যমী তরুণ প্রতিনিধিরা অংশ নেবেন এই আয়োজনে।

Comments

comments