সরিষাবাড়ীতে বিএনপির সাবেক মহাসচিব ব্যারিস্টার আবদুস সালাম তালুকদারের মৃত্যুবার্ষিকী পালিত

0
246

তৌকির আহাম্মেদ হাসু, স্টাফ রিপোর্টারঃ জামালপুরের সরিষাবাড়ীতে বিএনপির সাবেক মহাসচিব ব্যারিস্টার আবদুস সালাম তালুকদারের ২৩তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন বিভিন্ন ইউনিয়নে দিনব্যাপী কর্মসূচীর মাধ্যমে মৃত্যুবার্ষিকী পালন করে।

গতকাল শনিবার (২০ আগষ্ট) এ উপলক্ষে সকাল ১১টায় পৌরসভার মূলবাড়ি এলাকায় পারিবারিক গোরস্থানে মরহুমের কবরস্থানে জমায়েত হয়ে পুষ্পস্তবক অর্পন করে ফাতেহা পাঠ এবং মোনাজাতে অংশ নেন।

উপজেলা বিএনপি দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত সমাবেশ অনুষ্ঠিত হয়। দলীয় এবং জাতীয় পতাকা উত্তোলণ, কালো ব্যাজ ধারন করে জামালপুর জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ফরিদুল কবীর তালুকদার শামীমের নেতৃত্বে বিশাল র‌্যালী নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মরহুম সাবেক মহাসচিব ব্যারিস্টার আবদুস সালাম তালুকদারের কবরস্থানে জমায়েত হয়ে পুষ্পস্তবক অর্পন, ফাতেহা পাঠ এবং মোনাজাতে অংশ নেয়।

এসময় উপস্থিত ছিলেন,বিএনপির কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন, জেলা শ্রমিকদলের সভাপতি মোঃ সোবাহান, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি নূরুল মোমেন কাউসার, সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম কর্নেল, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ আজিম উদ্দিন আহমেদ, জেলা বিএনপির সহদপ্তর সম্পাদক জহুরুল ইসলাম পিন্টু, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও পোগলদিঘা ইউনিয়ন বিএনপির সভাপতি মামুনুর রশীদ ফকির, উপজেলা বিএনপির সদস্য ও মহাদান ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আঃ আওয়াল, উপজেলা যুবদলের আহবায়ক ফয়েজুল কবীর তালুকদার শাহীন, সদস্য সচিব রবিউল ইসলাম, উপজেলা ছাত্রদলের আহবায়ক খায়রুল ইসলাম বিদ্যুৎ, সদস্য সচিব সোলায়মান কবীর চপল।

এ সময় মরহুমের কবরে উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পৃথক পৃথক ভাবে পুষ্পস্তবক অর্পন করে ফাতেহা পাঠ এবং মোনাজাত করা হয়। পরে অসহায় দরিদ্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।