লায়ন্স ক্লাবের আয়োজনে ঘাটাইলে শোকাবহ আগষ্টের আলোচনা সভা অনুষ্ঠিত

0
231

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি:লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল -জেলা ৩১৫ এ১ .বাংলাদেশ- এর উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী উদযাপনের অংশ হিসেবে শোকাবহ আগষ্ট উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ঘাটাইল উপজেলা অডিটরিয়াম কাম কমিউনিটি সেন্টারে শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। লায়ন্স ক্লাব অব ঢাকা হেল্প এক্সেলের আয়োজনে ও ঢাকা হেল্প এক্সেল ক্লাবের প্রেসিডেন্ট লায়ন ফারাহ হাসান এমজেএফ এর সভাপতিত্বে শোকাবহ আগষ্টের এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল জেলা -৩১৫ এ১ এর মাননীয় গভর্নর ইঞ্জি. লায়ন মোঃ মোস্তফা কামাল পিইঞ্জ, পিএমজেএফ। অন্যান্যের মধ্যে ছিলেন কেবিনেট সেক্রেটারী ইঞ্জি. লায়ন নিয়াজ উদ্দিন ভূঁইয়া ও কেবিনেট ট্রেজারার লায়ন জাহাঙ্গীর আলম, লায়ন ইঞ্জি.আকরামুজ্জামান, লায়ন কায়কোবাদ মো. শরিফুজ্জামান পিএমজেএফ,ভাইস প্রেসিডেন্ট লায়ন মোহাম্মদ শফিউর রহমান, ক্লাব সেক্রেটারী লায়ন মেরাজ আল আমিন খান (রাসেল), ক্লাব ট্রেজারার লায়ন মাহমুদা আকতার,লায়ন শফিউল আলম পাভেল।

অনুষ্ঠানে শিশু কিশোরদের মাঝে বঙ্গবন্ধুর চেতনা জাগ্রত করার লক্ষে কবিতা আবৃত্তি,চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও সবুজায়নের অংশহিসেবে বৃক্ষরোপন কার্যক্রম অনুষ্ঠিত হয়। পরে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সনদপত্র ও প্রাইজবন্ড প্রদান করা হয়। এছাড়া শোকাবহ আগষ্টের তাৎপর্য উল্লেখ করে স্মৃতিচারন করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মতিয়ুর রহমান খান , বীর মুক্তিযোদ্ধা এমদাদুল খান হুমায়ুন,বীর মুক্তিযোদ্ধা মো : আহসানুল হক সিদ্দিকী প্রমুখ। পরে শেখ মুজিবুর রহমান ও শাহাদত বরণকারী সকলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।