কালিহাতীতে নদী ভাঙ্গণে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ

0
910

জাহাঙ্গীর আলম, কালিহাতী: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে টাঙ্গাইলের কালিহাতীতে নদী ভাঙ্গণ কবলিতদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) উপজেলা বেলটিয়াবাড়ীর যমুনা নদীর পাথরঘাটে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেডের সি.এস.অার কার্যক্রমের আওতায় নদী ভাঙ্গণে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

সিরাজগঞ্জ বিদ্যুৎ কেন্দ্রের প্রধান প্রকৌশলী শফিকুল ইসলামের সভাপতিত্বে নর্থ ওয়েস্ট পাওয়ার জেনারেশন কোম্পানী লিমিটেড ও এফবিসিসিআই এর পরিচালক এবং টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সদস্য আবু নাসের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলার বেলটিয়াবাড়ী, আফজালপুর, আলীপুর, বাসুরিয়া এলাকার বন্যা ও যমুনা নদীর ভাঙ্গণে ক্ষতিগ্রস্থ দরিদ্র ও অসহায় ৮শ পরিবারের মাঝে উপহার সামগ্রীর মধ্যে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি অালু, নগদ অর্থ, বিশুদ্ধ খাবার পানি ও শুকনো খাবার বিতরণ করেন।

এসময় কালিহাতী সার্কেল এসপি শরিফুল হক, বঙ্গবন্ধু সেতু পূর্বথানা থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম, স্থানীয় বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, কালিহাতী উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান মিজান, সদস্য আসলাম মিয়া, স্থানীয় নেতৃবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।